Happy Rubel happy statusসি-গ্রেড পর্নস্টার রুবেল-হ্যাপীরে নিয়া জাতি অনেক হ্যাপী! মারহাবা, হ্যাপী হওয়ার একটা উপলক্ষ পাইসেন!! এই খুশীতে আজকে ডাবল ডাবল মাস্টারবেশন/সেক্স/রেপ করে স্ট্যাটাস দিয়েন!!!

বিয়ের প্রলোভন দেখিয়ে প্রতারণার অভিযোগে জাতীয় দলের পেসার রুবেল হোসেনের বিরুদ্ধে মামলা করেছিল চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপী। সেই থেকে বিষয়টি নিয়ে ফেসবুক আর অনলাইন সরগরম।

যৌনতা আমাদের অনেক আনন্দ দেয়, বিশেষ করে বাংলাদেশী পুরুষদের। এরা পর্ণো আর রগরগে ইংরেজী-হিন্দি সিনেমা দেখে, চটি বই পড়ে, আর রাস্তায়, ঘরে, স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয়, অফিসে যৌন সম্পর্ক স্থাপনের জন্য উৎসুক হয়ে থাকে, অন্তত এক সেকেন্ডের জন্য শরীরে স্পর্শ করতে চাওয়া…তাও সম্ভব না হলে একটা মন্তব্য ছুঁড়ে মারা…

বিশ্বকাপে রুবেল উইকেট পেলেই ফেসবুকে লাইক আর সুড়সুড়ি-ওয়ালা মন্তব্যের আশায় স্ট্যাটাস মারছে কেউ কেউ আর অনলাইন পত্রিকাগুলো হেডলাইনে রুবেল-হ্যাপি লিখে ধুপধাপ আপডেট দিচ্ছে বিজ্ঞাপনের আশায়।

শুধু রুবেল-হ্যাপী নয়, যেকোন যৌনতা-সম্পর্কিত কথায়, লেখায়, কাজে, নেশায় এদেশের মানুষের আগ্রহ দিন দিন বাড়ছে।

আমি শঙ্কিত কারণ মেয়েশিশু থেকে শুরু করে নারীদের জন্য আমাদের দেশের সামাজিক অবস্থা এখন খুবই নাজুক, এটা অস্বীকার করার উপায় নেই। কিন্তু আমরা খুবই হ্যাংলা জাতি, এটাও অস্বীকার করার উপায় নেই।

যৌন বিকারগ্রস্তরা প্রতিদিন ডজন ডজন মেয়েকে ধর্ষন করছে, হয়রানি করছে হাজার হাজার জনকে…দিন দিন বাড়ছে নিরাপত্তাহীনতা এই উল্লুকের দেশে।